বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:১০ অপরাহ্ন [gtranslate]
শিরোনাম :
🏘 অফিস এর ঠিকানা: অল আইটি বিডি, জিএস ভবন (১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলা),আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
জাকাত দেওয়ার আগে পুলিশকে জানাতে হবে
/ ৮ Time View
Update : শনিবার, ১১ জুলাই, ২০১৫, ১০:০৮ পূর্বাহ্ন

জিটিবি নিউজ ডেস্ক:  ময়মনসিংহের ঘটনার পুনরাবৃত্তি ঠেকাতে পুলিশের সদর দপ্তর থেকে নির্দেশনা এসেছে। নির্দেশনা অনুযায়ী, জাকাত প্রদান কিংবা যেকোনো জনসমাবেশের কমপে একদিন আগে পুলিশকে জানাতে হবে। গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে ময়মনসিংহ শহরের নূরানী জর্দা কারখানায় জাকাত আনতে গিয়ে পদদলিত হয়ে ২৫ জন নিহত ও বেশ কয়েকজন আহত হন। এরপর বিকেলে পুলিশ সদর দপ্তর থেকে এমন নির্দেশনার কথা জানানো হয়।এ সম্পর্কে পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ) নজরুল ইসলাম বলেন, জাকাত প্রদান বা অন্য যেকোনো বড় জনসমাবেশে মানুষের নিরাপত্তা বিধানে পুলিশি সহায়তা নেয়ার জন্য জনসাধারণকে আহ্বান জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। তিনি বলেন, জাকাত প্রদান বা বড় জনসমাবেশের কমপে একদিন আগে পুলিশকে তথ্য দেওয়ার নির্দেশ দিয়েছেন আইজিপি।
নজরুল ইসলাম বলেন, একদিন আগে সংশ্লিষ্ট জেলার পুলিশ সুপারকে বা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তথ্য প্রদানের সুযোগ থাকবে। পুলিশের সঙ্গে যোগাযোগের সহজ পদ্ধতি হিসেবে এই পুলিশ কর্মকর্তা বলেন, িি.িঢ়ড়ষরপব.মড়া.নফ এই ওয়েবসাইট থেকে যেকোনো জেলার পুলিশ সুপার (এসপি) বা সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোবাইল ফোন নম্বর কিংবা ই-মেইল ঠিকানা সংগ্রহ করে তথ্য নেওয়া যাবে।তিনি বলেন, পুলিশকে তথ্য না দিয়ে কোনো জনসমাবেশ করলে যদি মানুষের নিরাপত্তা বিঘ্নিত হয় তা হলে দায়ী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
Our Like Page