বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন [gtranslate]
শিরোনাম :
🏘 অফিস এর ঠিকানা: অল আইটি বিডি, জিএস ভবন (১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলা),আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
কাউনিয়ায় যৌতুকের বলি গৃহবধূঁ আরিফা : ঘাতক স্বামী গ্রেপ্তার
/ ৬৪ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০১৫, ৩:৪৯ অপরাহ্ন

কাউনিয়া, রংপুর সংবাদদাত : রংপুরের কাউনিয়ায় পারিবারিক কলহের জের ধরে আরিফা খাতুন (২১) নামে এক গৃহবঁধুকে মারপিটের পর মুখে বিষ ঢেলে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঘাতক স্বামী মঞ্জুর আলীকে (২৮)গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১০টা উপজেলার সাহাবাজ গ্রামে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পাঞ্জর ভাঙা গ্রামের আহাত আলী মেয়ে আরিফা খাতুনের সঙ্গে প্রায় ৩ বছর পূর্বে একই উপজেলার সাহাবাজ গ্রামের আঃ লতিফের ছেলে মঞ্জুর আলীর বিয়ে হয়। বিয়ের কিছুদিন ভালোই চলার পর স্বামী-স্ত্রী পারিবারিক কলহের সৃষ্টি হয়। এনিয়ে স্বামী মঞ্জুর আলী বিভিন্ন সময় স্ত্রীকে শারীরিক ও মানষিক নির্যাতন করতো। এরই জের ধরে ঈদের পরের দিন গত রোববার স্বামী মঞ্জুর আলী স্ত্রী আরিফা খাতুনের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথাকাটি হয়। এতে স্বামী মঞ্জুর আলী ক্ষিপ্ত হয়ে স্ত্রী আরিফা খাতুনকে বেধরক মারপিট করলে এতে আরিফা খাতুন অসুস্থ্য হয়ে মাটিতে পড়ে যায়। এরপর স্বামী মঞ্জুর আলী গুরুত্বর আহত স্ত্রী আরিফা খাতুনের মুখে কীটনাশক ঢেলে দিয়ে হত্যার চেষ্টা করে। পরে বিষয়টি জানতে পেরে স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় গৃহবধুঁ আরিফাকে উদ্ধার করে রংপুরের বেসরকারি প্রাইম হাসপাতালে ভর্তি করে। হাতপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১০টায় তিনি মারা যায়।
নিহত গৃহবঁধুর পিতা আহাত আলী অভিযোগ করে বলেন, আমার সহজ সরল মেয়েটার কোনো দোষ ছিল না। শুধু চাহিদা মতো যৌতুকের দাবি পূরণ করতে না পারায় আমার মেয়েকে মারপিট করে বিষ খাইয়ে হত্যা করেছে ওরা। তিনি হত্যাকারীর দৃষ্ঠান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছেন।
কাউনিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) মামুনুর রশিদ মামুন ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহত গৃহবঁধুর পিতার অভিযোগের ভিত্তিতে ঘাতক স্বামীকে গ্রেপ্তার করে হয়েছে। বৃহস্পতিবার নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পিতা আহাত আলী বাদী হয়ে মামলা দায়ের করেছে ।

আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
Our Like Page