বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন [gtranslate]
শিরোনাম :
🏘 অফিস এর ঠিকানা: অল আইটি বিডি, জিএস ভবন (১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলা),আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
বৃষ্টির জন্য প্রথম দিন মাত্র ১০ মিনিটের জন্য খেলা বন্ধ থাকলেও শুক্রবার এক বলও খেলা সম্ভব হয়নি
/ ৬৩ Time View
Update : শুক্রবার, ৩১ জুলাই, ২০১৫, ৯:১২ পূর্বাহ্ন

বৃষ্টিতে ভেসে গেছে ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা। বৃষ্টির জন্য প্রথম দিন মাত্র ১০ মিনিটের জন্য খেলা বন্ধ থাকলেও শুক্রবার এক বলও খেলা সম্ভব হয়নি।
ঘূর্ণিঝড় ‘কোমেন’ এর প্রভাবে বৃহস্পতিবার রাত থেকেই ঢাকায় বৃষ্টি শুরু হয়। বেলা ১২টা পর্যন্ত অপেক্ষা করে দ্বিতীয় ও শেষ টেস্টের দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার পল রাইফেল ও রিচার্ড কেটেলবরো।

বৃহস্পতিবার রাত থেকেই মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের পিচ থেকে আউটফিল্ড প্রায় পুরোটাই কাভার দিয়ে ঢাকা থাকে। পানি নিষ্কাশন ব্যবস্থা খুব ভালো হওয়ায় মাঠে পানি জমেনি। বৃষ্টি থামলে দ্রুত খেলা শুরু করা সম্ভব হতো।

কিন্তু বৃষ্টির দাপট দেখে শুক্রবার হোটেল থেকে মাঠেই আসেনি বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা দল। বৃষ্টির বাধা না থাকলে শনিবার তৃতীয় দিনের খেলা শুরু হবে সকাল সাড়ে নয়টায়।

প্রথম দিনের খেলা শেষে বাংলাদেশের সংগ্রহ ৮ উইকেটে ২৪৬ রান। তিনশ’ রানে পৌঁছাতে ১৩ রানে অপরাজিত নাসির হোসেনের দিকে তাকিয়ে আছে স্বাগতিকরা।

এর আগে চট্টগ্রামে ড্র হওয়া প্রথম টেস্টের শেষ দুই দিনের খেলা বৃষ্টিতে ভেসে যায়।

আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
Our Like Page