বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন [gtranslate]
শিরোনাম :
🏘 অফিস এর ঠিকানা: অল আইটি বিডি, জিএস ভবন (১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলা),আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
বগুড়ায় প্রতারনা জালিয়াতির অভিযোগে পুলিশের নায়েক গ্রেফতার
/ ৭ Time View
Update : শনিবার, ৮ আগস্ট, ২০১৫, ১:১৩ পূর্বাহ্ন

বগুড়া সংবাদতাতা : বগুড়ায় গ্রেফতার হয়েছেন এনামুল হক (৪৭)নামেরএক পুলিশ সদস্য । প্রতারনা জালিয়াতি ও চাকুরীর মিথ্যা প্রলোভনে মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেবার অভিযোগে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

সে বগুড়ার আদমদীঘি উপজেলার দূর্গাপুর গ্রামের বয়েক উদ্দিনের পুত্র । এবং ঢাকা মেট্রোপলিটান (ডিএমপি) পুলিশে কর্মরত ।

পুলিশ নং-১৩১৮ নায়েক এনামুল হোসেন কে শুক্রবার দুপুরে শিবগঞ্জ থেকে সুনিদ্ষ্টি অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে পুলিশ । আটক এনামুল দাবী করেছে , তাকে রাজশাহী রেঞ্জে বদলী করা হয়েছে। বর্তমানে তিনি নতুন বদলীকালিন ছুটিতে রয়েছে।

জানা গেছে, দীর্ঘ দিন বগুড়া এলাকায় চাকুরীর সুবাদে পুলিশ সদস্য এনামুল হক বিভিন্ন সময়ে বিভিন্ন জনকে পুলিশে চাকুরী দেবার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয় । অনত্র বদলী হয়ে যাবার পরেও ভূয়া পুলিশ সনদ সহ বিভিন্ন জাল কাগজ পত্র তৈরী করে মাঝে মধ্যে সে বগুড়ায় এসে একই ভাবে মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছিল । এমনি এক ঘটনায় পুলিশের একজন এএসআই এর কাছ থেকে তার ক্যান্ডিডেট কে চাকুরী দেবার নাম করে ভূয়া পুলিশ সনদদেবার মাধ্যমে সে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেয় । প্রশিক্ষন সময়কালিন ওই সব জালিয়াতি করা কাগজ পত্র ধরা পড়লে ওই সব প্রশিক্ষনার্থিদের চাকুরি থেকে অপসারান করা হয় ।পরে ওই এএসআই এনামুলের বিরুদ্ধে জালিয়াতি ও প্রতারনার মামলা করেন ।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (প্রশাসন-অপারেশনস) আবুল বাসার বিষয়টি নিশ্চিত করে জানান , এনামুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
Our Like Page