বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:০৭ অপরাহ্ন [gtranslate]
শিরোনাম :
🏘 অফিস এর ঠিকানা: অল আইটি বিডি, জিএস ভবন (১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলা),আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া।
পাকিস্তানে নিষিদ্ধ ‘ফ্যান্টম’
/ ৬২ Time View
Update : শুক্রবার, ২১ আগস্ট, ২০১৫, ১১:২৩ পূর্বাহ্ন

ঢাকা: পাকিস্তানের বিরুদ্ধে নোংরা প্রচার করায় পাকিস্তানের মাটিতে ‘ফ্যান্টম’-এর উপর নিষেধাজ্ঞা জারি করার দাবি নিয়ে লাহোর হাইকোর্টে আবেদন করেছিলেন মুম্বাই হামলার মূলচক্রী জামাত–উদ-দাওয়ার প্রধান হাফিজ সইদ।

বৃহস্পতিবার পরিচালক কবীর খানের আপকামিং ছবি ‘ফ্যান্টম’ পাকিস্তানে নিষিদ্ধ করেছেন লাহোর হাইকোর্ট।

ফ্যান্টমে বিশ্বে সন্ত্রাসের জন্য পাকিস্তানকে দায়ি করা হয়েছে। এমনকি কিছুদিন আগে পাকিস্তান আদালত ২০০৮-এর মুম্বাই হামলা নিয়ে জামাত ও তার নেতাদের উপর আনা অভিযোগ খারিজ করে দিয়েছে। কিন্তু তা সত্ত্বেও এই ছবিতে মুম্বাই হামলার জন্য জামাতকে দায়ি করে, তাদের বিরুদ্ধে প্রচার করা হয়েছে। সব মিলিয়ে ‘ফ্যান্টম’ পাকিস্তান বিরোধিই।

২০০৮ সালের ২৬ নভেম্বর মুম্বাই কাণ্ড নিয়েই গল্প তৈরি করেছে এস হুসেন জাইদি। জাইদি’র লেখা ‘মুম্বাই অ্যাভেঞ্জার্স’-কে অবলম্বন করে ‘ফ্যান্টম’ ছবিটা তৈরি করেছে পরিচালক কবীর খান। কাহিনি অনুযায়ী, মুম্বাই হামলার ৫ বছর পরে এক অবসরপ্রাপ্ত আর্মি অফিসার ঘটনার প্রতিশোধ নিতে উদ্যোগী হয়। তার উদ্যোগে এক প্রশিক্ষণপ্রাপ্ত দল সারা পৃথিবী ঘুরে একে একে এই জঙ্গি হামলার সঙ্গে জড়িয়ে থাকা অপরাধীদের হত্যা করে। এই আর্মি অফিসারের চরিত্রে রয়েছে সাইফ।

চলতি মাসের ২৮ তারিখে মুক্তি পেতে চলেছে ছবিটি। যেখানে অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও সাইফ আলি খানকে।

আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
Our Like Page